খুলতে যাচ্ছে বিশ্বের প্রথম খরগোশদের স্পা!

ফেব্রুয়ারি ২৬, ২০১৬
১,৩৯২ Views
Decrease font Enlarge font

ঢাকা: আপনি যখন স্পাতে গা এলিয়ে রিল্যাক্স করছেন তখন আপনার পোষা প্রাণীটি কী করে? ঘরের এদিক-ওদিক হেঁটে বেড়ায়, এটা ওটা মুখে দেয় বা চুপচাপ শুয়ে থাকে। তাকেও তো স্পাতে নিয়ে যেতে পারেন। সেও না হয় আপনার সঙ্গে ফেসিয়াল বা স্পা বাথ নিলো!

অ‍ান্তর্জাতিক বিউটি ব্র্যান্ড সেভেনথ হ্যাভেন মার্চে খুলতে যাচ্ছে বিশ্বের প্রথম খরগোশদের জন্য স্পা। যুক্তরাজ্যের খরগোশরা খুব জলদিই লন্ডনের কনভেন্ট গার্ডেনে অ‍াসবে স্পা নিতে!

সেভেনথ হ্যাভেন আন্তর্জাতিক ও ভেজিটেরিয়ান একটি ব্র্যান্ড। শেলটন স্ট্রিটে তাদের ‘বানি স্পা’ মাচের ১২ থেকে ১৪ তারিখের মধ্যে খোলার কথা। সকাল ১০টা থেকে স্পা খোলা পাওয়‍া যাবে।

এখ‍ানকার সেবাগুলোর মধ্যে থাকবে অভিজ্ঞ বিউটি থেরাপিস্টের মাধ্যমে ফ্রি ফেসিয়াল ও বডি ম্যাসাজ। পাশাপাশি বডি ডেটক্সিফাইংয়ের জন্য হেলদি স্ন্যাকস ও ড্রিঙ্কস।

স্পার এক মুখপাত্র স্টিভেন ভ্যান হেমেন জানান, সেভেনথ হ্যাভেনে আমরা প্রাণীদের ততটুকুই ভালোবাসি যতটুকু ভালোবাসি মানুষকে। আর বানি স্পা এ দুটোর পারফেক্ট সমন্বয়।

তিনি বলেন, স্পা শুধু মানুষের জন্যই তা নয়, খরগোশদেরও এ সেবা দেওয়া হবে। পাশাপাশি থাকবে পর্যাপ্ত খাবার, দৌড়ঝাঁপের যথেষ্ট জায়গা আরও অনেককিছু।

স্পার অ্যাপয়েন্টমেন্ট নিতে হলে সরাসরি স্পাতে যেতে হবে। আগে গেলে আগে পাবেন ভিত্তিতে সেবা পাওয়া যাবে বানি স্পাতে।

Leave A Comment