সাড়া ফেলেছে অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ২

ফেব্রুয়ারি ২৬, ২০১৬
৩৯৮ Views

ঢাকা: তরুণদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ২ স্মার্টফোনটি। চমৎকার নকশা আর সাশ্রয়ী দামের ফোনটিতে শিগগিরই অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ মার্শম্যালোতে (এম) হালনাগাদ করার সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

গত বছরের সেপ্টেম্বরে আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত হওয়া অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ২ স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে বিক্রি শুরু করে ই-কমার্স সাইট বাইমোবাইল ডটকম ডটবিডি (Buymobile.com.bd)।

বাইমোবাইলের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) মো. আকিফউল্লাহ্ খান  বলেন, স্মার্টফোনের অনলাইন শপিং প্ল্যাটফর্ম হিসেবে বাইমোবাইল অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ২ স্মার্টফোনটি তরুণদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। নকশা আর দামের কারণে ফোনটি ব্যাপক বিক্রি হচ্ছে।

অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ২ স্মার্টফোনটির অপারেটিং সিস্টেমে রয়েছে ললিপপ সংস্করণ, যা শিগগিরই মার্শম্যালোতে হালনাগাদ করা যাবে। ৫ ইঞ্চি পর্দার ডিসপ্লেযুক্ত ফোনটিতে ৬৪ বিট অক্টাকোর প্রসেসর ও ২ জিবি র‌্যাম। তিন হাজার এমএএইচ ব্যাটারির ফোনটির পেছনে ১৩ মেগাপিক্সেল ডুয়াল এলইডি ফ্ল্যাশযুক্ত ক্যামেরা ও সামনে পাঁচ মেগাপিক্সেলে অটোফোকাস এলইডি ফ্ল্যাশ ক্যামেরা।

১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সুবিধার ফোনটি ১২৮ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট করে। ফোনটি থ্রিজি ও ফোরজি নেটওয়ার্কে ব্যবহারযোগ্য।

অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ২ স্মার্টফোনটির দাম ১১ হাজার ৯৯৯ টাকা। এক বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে বিপণনকারী প্রতিষ্ঠানটি।

Leave A Comment