শক্ত হাতেই নিতে হবে আরব আমিরাতকে

ফেব্রুয়ারি ২৬, ২০১৬
৫৭৫ Views

n1


নিজস্ব
প্রতিবেদকঃ  প্রতিপক্ষ দুর্বল মনে হলেও এইবার শক্ত ভাবেই আমিরাতকে নিতে হবে বাংলাদেশের।গত বৃহস্পতিবার শ্রীলঙ্কার সাথে বেশ হাড্ডাহাড্ডি লড়াই করেছে আরব আমিরাত। শ্রীলঙ্কার বিপক্ষে তাদের বোলিং পারফর্মেন্স ছিল দুর্দান্ত। ব্যাটসম্যানরাও কিছুটা চাপে পরে গিয়েছিল শ্রীলঙ্কার। শুধু তাই নয়, আরব আমিরাতের ব্যাটিংও বেশ ভালই হয়েছিল। শুধু ম্যাচ জেতাটাই সম্ভব হয়নি।

আজ স্বাগতিকদের বিরুদ্ধে মাঠে নামবে আরব আমিরাত। শক্তির মাত্রায় বাংলাদেশের থেকে পিছিয়ে থাকলেও নিজেদের সেরাটা দিলে যে কোন দুর্ঘটনা ঘটতে পারে বাংলাদেশের সাথে। তাই শক্ত হাতেই প্রতিপক্ষকে নিতে হবে বাংলাদেশের।

গত বুধবার ভারতের বিপক্ষে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচ খেলে বাংলাদেশ। বোলিং পারফর্মেন্স ভালো হলেও ব্যাটিং-এ চাপে পরে স্বাগতিকরা। তাই ভুলগুলো কাটিয়ে আজ নিজেদের সেরাটাই দিতে হবে টাইগারদের।

আরব আমিরাতের অধিনায়ক আমজাদ জাভেদ এক প্রেস ব্রিফিং-এ বলেন, “আমি মনে করি যে আপনি যদি আপনার দল নিয়ে নেতিবাচক ধারণা রাখেন, তাহলে আপনার এখানে আসার অথবা খেলার প্রয়োজন নেই। আমার বিবৃতি খুবই সাধারণ, আর তা হচ্ছে সামনে এগিয়ে যাওয়া এবং খেলায় জয় লাভ করা” । নিঃসন্দেহে তিনি নিজের দলের পারফর্মেন্স নিয়ে খুবই সন্তুষ্ট। তাই বাংলাদেশের বিপক্ষে যে তারা নিজেদের সেরাটাই দিবে, সেখানে কোন সন্দেহ নেই।

 

ইকরা হোসেন
চিলড্রেনটাইম্‌স২৪.কম

Leave A Comment