সাভারে তিন স্কুল শিক্ষার্থীকে কোপাল দুর্বৃত্তরা

ফেব্রুয়ারি ২৬, ২০১৬
৫৭৬ Views

চিলড্রেন টাইমসঃ  সাভারে তিন স্কুলশিক্ষার্থীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে সাভার পৌর এলাকার জামসিং মহল্লায় এ ঘটনা ঘটে।

আহত তিন শিক্ষার্থী হলো শুকুরজান জিন্নত আলী হাই স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী সাগর, রাকিব ও দশম শ্রেণির শিক্ষার্থী আলামিন।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ আল মামুন জানান, গতকাল রাত ১টার দিকে শুকুরজান জিন্নত আলী হাই স্কুলের তিন শিক্ষার্থী সাগর, রাকিব ও আলামিন জাহাঙ্গীরনগর হাউজিং সোসাইটি এলাকার ভেতর দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় ওত পেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে হত্যার চেষ্টা করে। শিক্ষার্থীদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে একটি প্রাইভেটকারে চেপে পালিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। গুরুতর আহত তিন শিক্ষার্থীকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর থেকে জামসিং এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কারো সঙ্গে পূর্বশত্রুতার জের ধরে এ হামলা চালানো হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে যথাযথ ব্যবস্থা নিতে কাজ চলছে। এ ছাড়া এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Leave A Comment