হবিগঞ্জের বাহুবল উপজেলার চার শিশু হত্যার আসামি শাহেদ রিমান্ডে

ফেব্রুয়ারি ২৫, ২০১৬
৪৩১ Views

হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে চার শিশু হত্যার ঘটনায় আসামি শাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে পেয়েছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে হবিগঞ্জের বিচারিক হাকিম মো. কাউছার আলমের আদালতে শাহেদকে হাজির করা হয়। ডিবি তাঁর ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত বুধবার দিবাগত গভীর রাতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ৯-এর শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল সিলেটের বিশ্বনাথ এলাকা থেকে আসামি শাহেদকে আটক করে ডিবি পুলিশে হস্তান্তর করে।

র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার কাজী মনিরুজ্জামান আসামি শাহেদকে চার শিশু হত্যার ‘নাটের গুরু’ আখ্যায়িত করে জানান, শিশুদের অপহরণ থেকে খুন করা পর্যন্ত জড়িত ছিল আসামি শাহেদ।

গত ১২ ফেব্রুয়ারি বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু নিখোঁজ হয়। এরপর গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মাটির নিচ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশুরা হলো বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার দুই চাচাতো ভাই আবদুল আজিজের ছেলে একই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার ছেলে একই বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আবদুল কাদিরের ছেলে সুন্দ্রাটিকি মাদ্রাসার ছাত্র ইসমাঈল হোসেন (১০)।

Leave A Comment