নিহত শিশুদের স্বজনের মুখে খাবার তুলে দিলেন এমপি কেয়া চৌধুরী

ফেব্রুয়ারি ২২, ২০১৬
১,০১৯ Views

চিলড্রেন টাইমস প্রতিনিধিঃ হবিগঞ্জের সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু হত্যার ঘটনা এখন এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। এঘটনার পর থেকেই স্থানীয় সাংসদ কেয়া চৌধুরী নিহত শিশুদের স্বজনদের সাথে সময় দিচ্ছেন এবং তাদের মনে দ্রুত বিচার পাবার আশা যোগাচ্ছেন। হত্যা কান্ডের সাথে জড়িতদের দ্রুত আটক করা হয়েছে এবং সুষ্ঠু বিচারের আওতায় আনার জন্য করছেন চেষ্টা করছেন তিনি।

তিনি বলেন, শুভ, তাজেল, মনির, ইসমাইলের নির্মম হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃস্টান্ত মূলক শাস্তির পাশা-পাশি এ বিষয়ে দায়িত্ব পালনে যদি কারো কোন গাফিলতি প্রমাণিত হয়  নিশ্চয়ই তার বিরুদ্ধে ও কঠোর ব্যবস্থা নেয়া হবে.।

আজ কেয়া চৌধুরী তার এক ফেসবুক স্টাটাসের মাধ্যমে জানান আজ ১০ দিন পর নিহত শিশুদের মায়েদের মুখে খবার তুলে দিয়ে তাদের শান্তনা দেন।তার দেয়া ফেসবুক ছবিতে দেখা যাচ্ছে তিনি মাটিতে বসে স্বজনদের সাথে খাবার খাচ্ছেন। তার ফেসবুক স্টাটাসটি নিচে তুলে ধরা হলঃ

“১০দিন পর সুন্দ্রাটিকি গ্রামের নিহত শিশু শুভ, মনির, তাজেল, ইসমাইলদের মায়েরা – ভাত মুখে নিলেন, আজ। আমার অনুরোধে, তারা একসাথে বসে দুপুরের খাবার খেলেন।

আমি স্বস্তি বোধ করছি এই ভেবে , কিছুটা হলেও তারা স্বাভাবিক জীবনের দিকে ফিরছে। সব কাজ রেখে, আমি তাদের সময় দিচ্ছি, শুধু মা দের মনটা হালকা করার জন্য। তাদের মনে একটু ভালো বোধ সৃষ্টি করার জন্য।”

12728992_953368464756050_440757759262096906_n

প্রসঙ্গত, গত শুক্রবার খেলতে গিয়ে নিখোঁজ হয় চার শিশু উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিজের ছেলে তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার ছেলে মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে ইসমাঈল হোসেন (১০)। বুধবার সকালে বালুচাপা অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়।

Leave A Comment