মিরপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ফেব্রুয়ারি ১৮, ২০১৬
৬৫৬ Views

জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের মিরপুর পাবলিক বহুমুখী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গনে দুই দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন উপলক্ষে বুধবার বিকেলে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হরমুজ আলীর সভাপতিত্বে এবং সহকারি শিক্ষক জিল্লুর রহমান ও রফিকুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মখলেছুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, যুক্তরাজ্য প্রবাসী আলতাব আলী আলফু মিয়া, যুক্তরাজ্য প্রবাসী মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল কাদির শিকদার, যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব আব্দুর রহিম, যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রব, যুক্তরাজ্য প্রবাসী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাহাব উদ্দিন, মিরপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জমির উদ্দিন।

সভায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় এবং নতুন প্রজন্মের কাছে দেশের মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে ‘যোদ্ধা’ নামের নাটক মঞ্চস্থ হয়। সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

Leave A Comment